মণিরামপুর প্রতিনিধি: ২২ শে ফেব্রুয়ারি রিপোর্টার্স ক্লাব মনিরামপুর-এ পাঁচবাড়িয়া গ্রামের পলাশ বিশ্বাস জীবননাশের ভয়ে সংবাদ সম্মেলন করেন। তিনি সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে মৌখিক ও লিখিত বক্তব্য পেশ করেন। বক্তব্যে তিনি বলেন, পারিবারিক জমিজমা সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবত আমার কাকাতো দাদা বৈদ্যনাথ বিশ্বাসের সহিত বিরোধ চলে আসছিল।

এক পর্যায়ে আদালতে মামলা দায়ের করলে বৈদ্যনাথ বিশ্বাস ক্ষিপ্ত হয়ে আমার বসতভিটা ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। আমি নিজে পরিবার নিয়ে অতি সংশয়ে জীবননাশের ভয়ে আজকের সংবাদ সম্মেলন করিতেছি।

এখানে উপস্থিত আছে আমার স্ত্রী পূজা বিশ্বাস আমার কাকিমা মনোরমা বিশ্বাস ও আমার প্রতিবেশীরা, সকলেই আমাকে নিয়ে দুশ্চিন্তাগ্রস্থ। আমি আপনাদের রিপোর্টার্স ক্লাব ও মিডিয়ার মাধ্যমে সর্বোচ্চ সহযোগিতা পাওয়ার জন্য সজ্ঞানে স্বইচ্ছায় এই সংবাদ সম্মেলন করছি।

সংবাদ সম্মেলন চলাকালীন উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাব মনিরামপুরের আহবায়ক সুমন চক্রবর্তী, যুগ্ম আহবায়ক রাশেদ আলী, যুগ্ম আহবায়ক মো: তহিদুল ইসলাম, সাংবাদিক শাজাহান শাকিল, সাংবাদিক হাবিবুল্লাহ হোসাইন,ইমরান হোসেন, সাংবাদিক সাথী চক্রবর্তী সাংবাদিক বিথীকা সুলতানাসহ মিডিয়া কর্মীরা।